May 6, 2024, 11:55 pm

তথ্য ও সংবাদ শিরোনামঃ
নারায়ণগঞ্জে মামলা তুলে নিতে হুমকী দেওয়ায় ১২ জনের বিরুদ্ধে সাংবাদিকের মামলা। শার্শায় ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে নিতহ ১,আহত ৩ ভালুকায় পোশাক কারখানার শ্রমিকদের বিভিন্ন দাবিতে মহাসড়ক অবরোধ এড. এজে মোহাম্মদ আলীর দাফন সম্পন্ন সুন্দরবনের আগুন এখনও জ্বলছে ফায়ার সার্ভিস পৌঁছালেও আগুনের কাছে যেতে পারেনি। সুন্দরবনের আগুন, নেভানোর চেষ্টায় বন কর্মীরা। যশোর পরকীয়া রহস্য প্রেমিকার পরিকল্পনায় খুন, অবশেষে গ্রেফতার দুই। আনোয়ার হোসেন।নিজস্বপ্রতিনিধিঃ পরীক্ষার খাতায় মার্কস বেশি পেতে যৌন সম্পর্কের প্রস্তাব শিক্ষিকার। যশোর ও নড়াইল মহাসড়কের পিচ গলার ঘটনার তদন্তে দুদক। আরজেএফ’র উদ্যোগে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত। নারায়ণগঞ্জের বন্দরে সাংবাদিক বাদলকে হুমকি ও অপপ্রচারের বিরুদ্ধে ৩ জনকে আসামী করে অভিযোগ ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ। এসএসসি ও সমমানের পরীক্ষার রেজাল্ট ১২ মে রবিবার। ভালুকায় মে দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। ভালুকায় তীব্র তাপদাহে সর্বসাধারণের মাঝে পানি ও খাবার সেলাইন বিতরণ। আইবি বাংলো’র অর্থ আত্নসাতকারী সাইফুজ্জামান চুন্নু ধরাছোঁয়ার বাইরে বেনাপোলে বাস চাপায় নিহত ১ গুরুতর আহত ১। যশোরের অভয়নগর উপজেলায় ইজিবাইক ছিনতাইয়ের সময় স্থানীয়দের পিটুনিতে একজনের মৃত্যু। রাজশাহী মহানগরীর কুখ্যাত মাদক সম্রাট রাব্বি খাঁ আটক ভালুকায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়। পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার নিজকাটা খালে ভাসছে টর্পেডোর আকৃতির একটি বস্তু। জার্নালিস্ট ইউনিটি সোসাইটি (জেইউএস) এর প্রকাশিত “ত্রিমোহনা” সহ নিজের লিখা ও সম্পাদিত বেশকিছু ব‌ই মাননীয় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীকে উপহার দিলেন। ত্রিশালে ডাকাত দলের তিন সদস্য আটক। বেইলি রোড অগ্নিকাণ্ডে নিহতদের স্মরণসভা ওঅসচ্ছল পরিবারের মধ্যে আর্থিক সহায়তা বিতরণ। টংগিবাড়ী বাজারের পাশে ময়লার ভাগার ঝুঁকিতে পরিবেশ ও জনসাস্থ্য। টংগিবাড়ী উপজেলা প্রশাসন কতৃক তীব্র তাপদাহে সুপেয় পানির ব্যাবস্থা। বেনাপোল বন্দরে খালাসের অপেক্ষায় ভারত থেকে আমদানিকৃত ৩৭০ টন আলু পচন ধরতে শুরু করেছে। ভালুকায় তীব্র তাপদাহে সর্বসাধারণের মাঝে পানি ও খাবার সেলাইন বিতরণ। ভালুকায় দ্বিতীয় বিয়ে করায় ছেলের আঘাতে বাবার মৃত্যু। তীব্র গরমে খেটে খাওয়া মানুষের মাঝে খাবার সেলাইন বিতরণ করলেন ওসি কামাল।

ভালুকায় স্বাস্থ্য কর্মকর্তার অনিয়ম তদন্তে কমিটি গঠন

ভালুকায় স্বাস্থ্য কর্মকর্তার অনিয়ম তদন্তে কমিটি গঠন

ভালুকা(ময়মনসিংহ) প্রতিনিধি; ময়মনসিংহের ভালুকা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সোহেলী শারমিনের হাসপাতাল ব্যবস্থাপনায় অনিয়ম ও দুর্নীতির অভিযোগে ৫ সদস্যের তদন্ত বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।বুধবার বিষয়টি নিশ্চিত করেছেন তদন্ত কমিটির সদস্য ভালুকা প্রেসক্লাবের সভাপতি এসএম শাহজাহান সেলিম।

সূত্রে জানা গেছে, ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে বেশ কিছু অভিযোগ থাকায় গত শনিবার হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির এক সভা উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সেখানে হাসপাতালের নিরাপত্তা, সীমাণা প্রাচীর নির্মাণ,করোনার এই দুর্যোগময় সময়ে হাসপাতালে দালালদের উৎপাত বেড়ে যাওয়াসহ হাসপাতালের আব্যন্তরীণ ব্যয় নিয়ে নানা ধরনের অনিয়ম ধরা পড়ে ব্যবস্থাপনা কমিটির কাছে। পরে উপজেলা স্বাস্থ্য কমিটির সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহম্মেদ ধনু ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন করে দেন। কমিটির আহ্বায়ক করা হয়েছে ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদকে। কমিটির অন্যান্য সদস্যরা হলেন ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামাল, ভালুকা পৌরসভার মেয়র একেএম মেজবাহ উদ্দিন কাইয়ুম,ভালুকা প্রেসক্লাবের সভাপতি এসএম শাহজাহান সেলিম ও স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য সহকারী আব্দুল মোতালেব। এই কমিটিকে আগামী ১৫ দিনের মধ্যে তদন্ত রিপোর্ট দিতে বলা হয়েছে।

তদন্ত কমিটির বিষয়ে ইউএনও মাসুদ কামাল বলেন, কমিটির বিষয়ে এখনো কোনো চিঠি পাইনি। চিঠি প্রাপ্তির পর এ নিয়ে বলতে পারব।

আমাদের প্রকাশিত তথ্য ও সংবাদ আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




All Rights Reserved: Duronto Sotter Sondhane (Dusos)

Design by Raytahost.com